নারায়ণগঞ্জসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ২৫ লাখ টাকা ছিনতাই ঘটনায় মামলা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০২১ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে দিনের বেলায় ফিল্মি স্টাইলে গুলি করে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় গত শনিবার রাতে মামলা হয়েছে। এতে অজ্ঞাত চারজনকে আসামি করা হয়েছে। মামলার বাদী ঘটনার শিকার ব্যবসায়ী জয়নাল আবেদীন। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় অভিযান অব্যাহত আছে।

আড়াইহাজার উপজেলার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন জানান, রাজধানীর মতিঝিল এলাকার একটি মানি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তুলে চাচাতো ভাই মেহেদী হাসানসহ মোটরসাইকেলে করে আড়াইহাজার ফিরছিলেন। সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চারটি মোটরসাইকেলে একদল ছিনতাইকারী তাদের পথ রোধ করে টাকার ব্যাগ দিতে বলে। তিনি মোটরসাইকেলের গতি বাড়িয়ে সানারপাড় পিডিকে সিএনজি পাম্পের সামনে যাচ্ছিলেন। এ সময় ছিনতাইকারীরা তাকে ধরে ফেলে। তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তিনি চিৎকার করলে একজন মোটরসাইকেল আরোহী পথচারী এগিয়ে আসেন। ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে। একটি গুলি ওই পথচারীর হাঁটুতে লাগলে তিনি সড়কে পড়ে যান। এ সুযোগে টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শিমরাইল মোড়ের দিকে চলে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!