নারায়ণগঞ্জবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৩২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০২১ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ৩২ কেজি গাঁজা জব্দ করা হয়।

বুধবার (২৫ আগস্ট) সকালে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে র‌্যাব-১১ এর লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার মো. কবির হোসেন (২৩) কুমিল্লার সদর দক্ষিণ থানার সুবর্ণচর এলাকার আবদুর রহিমের ছেলে এবং অপর আসামী শ্রী রাজেন দেবনাথ (২২) একই এলাকার শ্রী দুলু নাথ এর ছেলে।

র‌্যাব জানায়, আসামিরা দীর্ঘদিন ধরে সাধারণ যাত্রী সেজে ট্রাভেল ব্যাগে করে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!