নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৩ চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে চাঁদাবাজ বিরোধী অভিযান পরিচালনা করে আরো ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। তাদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৫১৩০ টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (১ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টায় চাঁন সুপার মার্কট (মিনার মসজিদ সংলগ্ন) চিটাগাংরোড এলাকা থেকে চাঁদাবাজ মো. গিয়াস উদ্দিন (৬২), মো. ফয়েজ আহম্মদ (৫৮) ও সালেহ আহম্মদ (৩৫)’কে গ্রফতার করে র‌্যাব-১১।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ চাঁন সুপার মার্কেট (মিনার মসজিদ সংলগ্ন) চিটাগাংরোড এলাকায় দোকানদারদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয় বলপূর্বক দৈনিক প্রতি দোকান থেকে ২৫০ থেকে ৩০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!