নারায়ণগঞ্জশনিবার , ৩১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে পালিত

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০২০ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ“মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র” এ স্লোগানে সারাদেশের মতো নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেও কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে ওপেন হাউজ ডে- তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী।

বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার মো: জসীম উদ্দীন চৌধুরী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, কমিউনিটি পুলিশিংয়ের থানা সভাপতি মুক্তিযোদ্ধা হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু। এছাড়াও অনুষ্ঠানে নাসিকের কাউন্সিলর বৃন্দ উপস্হিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। আপনারা সবাই সচেতন হোন। মাদকের এই ভয়াল ছোবল থেকে আমাদের সন্তানদের ও দেশকে রক্ষা করতে হবে।সবাইকে মাদকরোধে ঐক্য হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের উপর আস্থা রাখুন। আমাদের দায়িত্ব এই সোনার বাংলার মানুষকে সোনার মানুষ হিসেবে তৈরি করা।
আলোচনা সভার আগে অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে- ২০২০ এর উদ্বোধন করেন এবং কেক কাটেন ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!