নারায়ণগঞ্জশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সুনু মেম্বারের স্মরণে ডিগবার নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৩:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লা থানা যুবলীগের উদ্যোগে ফতুল্লা ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ডের সদস্য মরহুম ছমির উদ্দিন সুনু মেম্বারের স্মরণে ডিগবার নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৬ জানুয়ারি সন্ধ্যা ৭টায় শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা যুবলীগ নেতা ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সাইফুল সোয়াদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আক্তারুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন প্রধান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সেন্টু, যুবলীগ নেতা শেখ মোঃ মেহেদী হাসান শাহীন, সাগর গাজী, মোঃ হানিফ, মোঃ সোহেল, দিপু প্রধান, মোঃ রতন, মোঃ জহির, টুর্নামেন্ট পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক শফিউল্লাহ হোসেন নিলয়, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ খোকা, অনিক, রুমিন, সানী, রাকিব, সাব্বির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!