নারায়ণগঞ্জসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমানকে বিজয়ী করতে জাপা নেতা মিলনের আহবান

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর থানার গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টি নেতা মোঃ মিলন হোসেন উন্নয়নের প্রতীক লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আবারো সেলিম ওসমানকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন। সোমবার (২৪ ডিসেম্বর) সকালে গোগনগর ইউনিয়নের পুরাতন সৈয়দপুর,মাতবর বাড়ী,ফকির বাড়ী এলাকায় লাঙ্গলের পক্ষে গনসংযোগ করে ভোটারদের কাছে ভোট চান।

জাতীয় পার্টির নেতা মোঃ মিলন হোসেন বলেন, নারায়ণগঞ্জের মা, মাটি ও মানুষের নেতা উন্নয়নের রূপকার সেলিম যে উন্নয়ন করেছেন তা অব্যাহত রাখতে আবারো তাকে নির্বাচিত করা উচিত। নইলে উন্নয়নের যাত্রা থেমে যাবে।

তিনি আরো বলেন, অসহায় নারী পুরুষকে বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন, স্কুল নির্মাণ, রাস্তাঘাট,কার্লভাট, মসজিদ, মাদ্রাসা নির্মান করেছেন। তার কাজের মূল্যায়ন হিসেবে আবারো সেলিম ওসমানকে নির্বাচিত করতে হবে।

তাই আগামী ৩০ তারিখ সারাদিন লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেলিম ওসমানকে নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!