নারায়ণগঞ্জরবিবার , ১৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২০ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে  আসাদ মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি  করোনায় আক্রান্ত ছিলেন কি-না, তা নিশ্চিত না হওয়া পর্যন্ত লাশ দাফনে বাধা দেয় এলাকাবাসী।

স্থানীয় সূত্র জানায়, সাত দিন আগে নারায়ণগঞ্জে ছেলের বাসা থেকে গ্রামে আসেন সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের আসাদ মিয়া। এলাকার পঞ্চায়েত কমিটি এটা জানার পর তাঁকে হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করেন। এ সময় তাঁর ঠাণ্ডা, জ্বর ও গলা ব্যথা শুরু হয়। ৬-৭ দিন হোম হোম কোয়ারেন্টিনে থাকার পর গতকাল শনিবার দুপুরে মারা যান তিনি। মৃত্যুর পর এলাকাবাসী তার নমুনা পরীক্ষা ছাড়া লাশ দাফনে বাধা দেয়। তারা বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, জ্বর, ঠাণ্ডা ও গলা ব্যথা নিয়ে আসাদ মিয়ার মারা যাওয়ার খবর পাওয়া গেছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না, তা যাচাইয়ের জন্য নমুনা সংগ্রহ করতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে। নমুনা সংগ্রহের পর লাশ দাফন করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!