নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁও আ.লীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন  

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দের ঐক্যের লক্ষে নতুন প্রবীনদের সমন্বয়ে আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

পূর্বের ঘোষণা করা আহ্বায়ক কমিটিকে পূর্ণ বিন্যাস করে সোমবার এ কমিটিতে এডভোকেট শামসুল ইসলাম ভূইয়াকে আহ্বায়ক ও সাবেক সাংসদ আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।

কমিটির অন্য সদস্যরা হলেন ডা. আবু জাফর চৌধুরী বিরু, মো: মোশারফ হোসেন, এস এম জাহাঙ্গীর হোসেন, শামসুদ্দীন খাঁন আবু, বাবুল ওমর, আরিফ মাসুদ বাবু, মাহমুদা আক্তার ফেন্সি, মো. আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, মোস্তাফিজুর রহমান মাসুম, মো. জহিরুল হক, মাহবুব হোসেন সরকার, এডভোকেট আবু তাহের ফজলে রাব্বি, এডভোকেট ইকবাল হোসেন, লায়ন মোঃ মাহাবুর রহমান বাবুল, মো. মাহাবুর রহমান লিটন ও গাজী মজিবুর রহমান।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী ঐক্যবদ্ধ হয়ে দলকে শক্তিশালী করার লক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পুন বিন্যাস করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আহবায়ক কমিটি সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উদযাপন করবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!