নারায়ণগঞ্জশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

Alokito Narayanganj24
জানুয়ারি ২৭, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় মাঝের চর সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের লাইনম্যান জাকির হোসেনসহ সাতজনের নাম উল্লেখসহ আরও পাঁচজনকে অজ্ঞাত প্রধান আসামি করা হয়। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি বলে জানিয়েছে পুলিশ।

এদিকে নিহত নজরুল ইসলাম ভূঁইয়ার ময়না তদন্ত শেষে সন্ধ্যায় চর নোয়াগাঁও এলাকায় জানাজা শেষে কবরস্থানে তাকে দাফন করা হয়।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক ও চর নোয়াগাঁও গ্রামের শফেদ আলী ভূঁইয়ার ছেলে নজরুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জের ভূলতা গাউছিয়া এলাকায় ব্যবসায়ের কাজে যাচ্ছিলেন। পথে জামপুর ইউনিয়নের মাঝের চর বাসস্ট্যান্ডে গাউছিয়া যাওয়ার জন্য অটোরিকশায় উঠেন। দীর্ঘ সময় কোনো যাত্রী না উঠার কারণে তিনি অটোরিকশা থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে যাওয়ার জন্য চেষ্টা করেন। এসময় অটোরিকশা থেকে নেমে যাওয়ার কারণে অটোরিকশার লাইনম্যান জাকির হোসেন ও অটোচালকের সঙ্গে তর্ক-বিতর্ক ও ধ্বস্তাধস্তি হয়।

এক পর্যায়ে লাইনম্যান জাকির হোসেন তার হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। এ সময় জাকির ও অটোচালকের সঙ্গে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা তাকে কিল ঘুষি দিয়ে মারধর করেন। তাদের পিটুনিতে ঘটনাস্থলে নজরুল ইসলাম অজ্ঞান হয়ে পড়লে তাকে আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম কামরুজ্জামান বলেন, যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!