নারায়ণগঞ্জশনিবার , ১৫ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি বাড়িতে ডাকাতি

alokitonarayanganj
জুন ১৫, ২০১৯ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি বাড়িতে ডাকাতি করা হয়েছে। এ সময় নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতেরা। ১৫ জুন শনিবার ভোরে উপজেলার ভিটিকান্দি গ্রামে মঞ্জুর হোসেন ও ফারুকের বাড়ির বাড়িতে ওই ডাকাতি সংগঠিত হয়।

এব্যাপারে সোনারগাঁও থানার (ওসি) মনিরুজ্জামান জানান, ডাকাতির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ডাকাতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য পুলিশের অভিযান চলছে।

স্থানীয়রা জানান, ভোরে বাড়ি প্রধান ফটকের তালা ভেঙ্গে ১০ থেকে ১৫ জনের একটি ডাকাতদল বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ঘরের ভেতরে থাকা আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকা ও প্রয়োজনীয় আসবাবপত্র লুট করে নিয়ে যায়। একই সময় পাশের ফারুক মিয়ার বাড়িতেও একই কায়দায় ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!