নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অস্ত্র ও হেরোইনসহ তালিকাভুক্ত সন্ত্রাসী জামান গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্র ও গুলিসহ থানার তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম মোঃ জামান (৩৭)। এসময় প্রায় ২০ লাখ টাকার হেরোইন উদ্ধার করে। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। গ্রেফতারকৃত জামান সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেনপাড়া গ্রামের মৃত মোবারক ড্রাইভারের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, উপজেলার কাচঁপুর সেনপাড়া এলাকায় গত মঙ্গলবার রাতে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এলাকার সোনারগাঁ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী মোঃ জামানকে মাদক বিক্রি কালে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি, ২০লাখ টাকার হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জামানের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, মাদকসহ ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় গত বুধবার সোনারগাঁ থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!