নারায়ণগঞ্জশনিবার , ২৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কোটি টাকার বিদ্যুৎ ক্যাবলস উদ্ধার, গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
এপ্রিল ২৭, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁ কাঁচপুর বিসিক শিল্প এলাকা হতে কোটি টাকা মূল্যের বিদ্যুতের সরকারী ক্যাবলস উদ্ধারসহ চোরাই চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযান দল। শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল কাঁচপুর বিসিক শিল্প এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় ৭ হাজার ১’শ ৫০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য এক কোটি টাকা। গ্রেপ্তারকৃরা হলো- রাজু আহমেদ (৪২) ও ইবনে সাইদ (২৫)।

র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে অপারেশন অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইসহাক মোল্লার নেতৃত্বে একটি সংঘবদ্ধ অপরাধী চক্র দেশের বিভিন্ন স্থান থেকে সরকারী বিদ্যুতের ক্যাবলস অবৈধ ভাবে সংগ্রহ করে কাঁচপুর বিসিক শিল্প এলাকায় গোপনে মজুদ করে আসছে। এই বিদ্যুতের ক্যাবলসগুলো মূলত সরকারী বিদ্যুত বিভাগের সম্পত্তি। নানাভাবে অবৈধ পন্থায় চোরাই চক্রের মাধ্যমে সরকারী ক্যাবলসগুলো সংগ্রহ করা হয়। এখানে বিদ্যুতের ক্যাবলসগুলো থেকে রাবারের কাভার খুলে কেটে সিলভার হিসেবে কেজি ধরে অবৈধভাবে লাভবান হওয়ার জন্য বিভিন্ন কারখানায় বিক্রি করে দেয়া হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!