নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ছেলের হাতে পিতা খুন

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : পারিবারিক কলহের জের ধরে ছেলের বাশেঁর আঘাতে মোঃ মনির হোসেন (৪৮ পিতা) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে। ঘটনার পর থেকে ছেলে ও স্ত্রী পলাতক রয়েছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মনির হোসেনের সাথে স্ত্রী লিপি আক্তার ও ছেলে সুমনের সাথে গত কয়েকদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় মনির হোসেনের সাথে ছেলে ও স্ত্রী পারিবারিক কলহ নিয়ে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ছেলে সুমন উত্তেজিত হয়ে পিতা মনির হোসেনের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। এসময় মনির হোসেন মাটিতে লুটে পড়লে বাড়ির লোকজন তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করে। ঘটনার পর থেকে ছেলে ও স্ত্রী পলাতক রয়েছে। পরে গত বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন মারা যায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার ওসি মোঃ মোরশেদ আলম পিপিএম জানান, এ ঘটনার সংবাদের পাওয়ার পর এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!