নারায়ণগঞ্জবুধবার , ২৬ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ডাকাতির মালামালসহ ৫ ডাকাত আটক

Alokito Narayanganj24
জুন ২৬, ২০১৯ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকায় ডাকাতির ঘটনায় লুট হওয়া মালামালসহ ৫ ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানার পুলিশ। বুধবার দুপুরে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি আরও জানান, গত মঙ্গলবার (২৫ জুন) রাত থেকে বুধবার (২৬ জুন) সকাল ৯টা পর্যন্ত তার নেতৃত্বে রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁয়ে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে লুট করা ১ টি মোবাইল ফোন, ৪ ভরি স্বর্ণ, ১৬ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ডাকাত দলের নিকট হইতে ডাকাতি কাজে ব্যবহৃত ১ টি চায়না চাপাতি, তালা কাটার কাটার, ৩ টি দরজা ভাংগার কাউয়াল, ৫ টি ফলা উদ্ধার করা হয়েছে।

আটক ৫ ডাকাতরা হলেন- আড়াইহাজার থানা জোকারদিয়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে আবু সাঈদ ভূইয়া (২৮), ঝলকাটি জেলা ও থানার গাবা রাম চন্দ্রপুর এলাকার মৃত জাফর আলীর ছেলে মোঃ ইদ্রিস (২২), সোনারগাঁও থানার রাজাপুর এলাকার আমানের ছেলে জাকির হোসেন (৩২), কাঁচপুর সোনাপুর এলাকার ভাড়াটিয়া আবু সিদ্দিকের ছেলে জুয়েল (২২), বারদী এলাকার অধীর দাসের ছেলে মঙ্গল দাস।

সোনারগাঁও থানার ওসি হেলাল উদ্দিন (তদন্ত) জানান, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ১০/১২ টি ডাকাতি মামলা রহিয়াছে।

উল্লেখ্য, চলতি বছরের গত ১৫ জুন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকায় মনজুর হোসেনের বাড়িতে নগদ টাকা, স্বর্ণালংকার, শাড়ি কাপড়, মোবাইলসেটসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে ডাকাত দলের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!