নারায়ণগঞ্জসোমবার , ২৫ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০১৯ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, উপজেলার ছোট সাদিপুর এলাকায় পল্লী বিদ্যুতের পাওয়ার স্টেশনের সামনে মহাসড়কের ঢালে শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ১০ থেকে ১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায় ঘটনাস্থলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকতরা পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে শাওন মিয়া, বাবু, রনি ও মনির হোসেন নামে চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাত সদস্যদের রেখে যাওয়া ছয়টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাতদের জিজ্ঞাসাবাদে আকাশ, রাব্বানী, সোহান, সাদ্দাম, আকাশ, আরাফাত, রাব্বী নামে সাত ডাকাত সদস্য পালিয়ে যায় বলে জানায় তারা। তাদের বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় থানার এএসআই কুদ্দুস ফকির বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!