নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
মার্চ ১০, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় আহতদের পক্ষ থেকে নেয়ামত আলী বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলায় মো. কাশেম আলী (৬৪), আবেদ আলী (৪৫), মো. খোকন (৩০), মোরসালিন (২৬), আলামিন (২৪), মোছা. নাসিমা (৪০) ও মো. নিলয়সহ (২৫) চার থেকে পাঁচজন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়।

সোমবার (৯ মার্চ) পুলিশ মামলার ২ নম্বর আসামি আবেদ আলী (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

আহতরা হলেন- উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের নেয়ামত আলী, তার ছেলে নুরুল হক, মেয়ে নিলুফা, স্ত্রী আমেনা বেগম ও নেয়ামত আলীর ভাতিজা আলী আকবর।

অভিযোগে জানা যায়, একই এলাকার মৃত অহেদ আলীর ছেলে মো. কাশেম আলী গং ও নেয়ামত আলী গংদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার দুপুরে মো. কাশেম আলী গং নেয়ামত আলী গংদের জমি থেকে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে কাশেম আলী গং দলবল নিয়ে হামলা চালিয়ে প্রতিপক্ষকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ আহতদের।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় আহত আলী আকবর, নিলুফা, নুরুল হকের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

কাশেম আলী গংরা হলো- উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের মো. কাশেম আলী, আবেদ আলী, মো. কাশেম আলীর ছেলে মো. খোকন, মোরসালিন, আলামিন, মো. কাশেম আলীর স্ত্রী মোছা. নাসিমা ও কামালের ছেলে মো. নিলয়সহ (২৫) অজ্ঞাত আরও চার থেকে পাঁচজন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!