নারায়ণগঞ্জসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পেপার মিলে গ্যাস লাইন লিকেজ, দগ্ধ ৪

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁ উপজেলার কাঁচপুরে অবস্থিত আলনুর পেপার মিলে গ্যাস লাইন লিকেজ হওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে চার নিরাপত্তাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত রাত ১টায় গ্যাস লাইন লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সোনারগাঁ ও ডেমরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধরা হলেন- আসাদুজ্জামান (৪০), মোস্তাফিজুর রহমান (৪৫), ফারুক মিয়া (৪৫) ও তৌহিদুল ইসলাম (৪০)।

আলনুর পেপার মিলস লিমিটেডের ইনচার্জ মো. কিবরিয়া জানান, উপজেলার কাচঁপুর উত্তরপাড়া এলাকায় অবস্থিত আলনুর পেপার মিলস লিমিটেড। সেখানে গতকাল রোববার দিবাগত রাত রাত ১টায় গ্যাস লাইন লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে চার নিরাপত্তাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংঙ্কাজনক। তাদের প্রত্যেকের শরীরের ৬৫ ভাগ পুড়ে গেছে বলেও জানান তিনি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক তানহারুল ইসলাম জানান, রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দগ্ধদের ঢাকায় পাঠানো হয়েছে। গ্যাসের রাইজার থেকেই আগুনের সূত্রপাত হয়। গ্যাস লিকেজ থেকে এমনটা হয়ে থাকতে পারে, তবে এখনো নিশ্চিত নয়।

এদিকে গ্যাস লাইন লিকেজ হওয়ায় কাচঁপুর এলাকায় আবাসিক গ্যাস সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় রান্নাবান্না করতে না পেরে বিপাকে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!