নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বাল্য বিয়ে পড়িয়ে কাজীসহ ৪ জন জেলে

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০১৯ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় বাল্য বিয়ে পড়ানোর অপরাধে কাজীসহ ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাজী হাবিবুর রহমান মঙ্গলবার রাতে কাঁচপুর বাজারস্থিত তার কাজী অফিসে ৯ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে তার প্রেমিকের সঙ্গে বাল্য বিবাহ পড়ান। এসময় গোপন সংবাদের ভিত্তিতে কাজী অফিসে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করা হয় এবং কাজী হাবিবুর রহমান, তার সহযোগি আতাউর, কাউসার গাজী ও শফিকুলকে হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কাজী হাবিবুর রহমানকে ১ বছর, তার সহযোগী আতাউর ও শফিকুলকে ১ বছর এবং কাউসার গাজীকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া কাজী হাবিবুর রহমানের লাইসেন্স বাতিলের জন্য আবেদন করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ রয়েছে, কাজী হাবিবুর রহমান একজন জামায়াতে ইসলামীর কর্মী। তিনি কাঁচপুর শিল্পাঞ্চলের বিভিন্ন মিল কারখানার অপরিনত বয়সের পুরুষ ও নারী শ্রমিকদের কাছ থেকে অধিক টাকা নিয়ে বাল্য বিয়ে পড়াতেন। তাই অবিলম্বে তার কাজীর লাইসেন্স বাতিলের দাবি জানিয়েছে স্থানীয় সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!