নারায়ণগঞ্জশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বাসে শিশুকে যৌন হয়রানী হেলপার আটক

Alokito Narayanganj24
অক্টোবর ৩০, ২০২০ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে শিশু যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মো. মিলন মিয়া নামের বাস হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ৯৯৯ থেকে ফোন পেয়ে সোনারগাঁ থানা পুলিশ বাসসহ হেলপারকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে দুপুরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় শিশুটির মা উল্লেখ করেছেন, তিনি তার ১১ বছর বয়সী মেয়ে ও এক ছেলেকে নিয়ে ভোর ৫টার দিকে ঢাকা মেট্রো ব- ১৪-১৩৮৬ যাত্রীবাহী বাসে হাজীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। বাসে উঠে তিনি তার ছেলেকে নিয়ে একটি সিটে ও মেয়েকে পাশের আরেকটি সিটে বসতে দেন। পথের মধে তারা সকলেই ঘুমিয়ে পড়েন। সকাল ৯টার দিকে কাঁচপুর মেট্রো সিএনজি পাম্পের সামনে এসে বাসটি পৌঁচ্ছালে যাত্রীদের চেঁচামেচিতে তার ঘুম ভেঙ্গে যায়। ঘুম ভেঙে শুনতে পান বাসের হেলপার মিলন মিয়া তার ঘুমন্ত মেয়েকে যৌন হয়রানি করেছে। এ সময় যাত্রীদের চেষ্টায় ৯৯৯ নাম্বারে ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে হেলপার মিলন ও বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত বাস হেলপারকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!