নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বিনামূল্যে চাষীদের মাঝে বীজ ও সার বিতরণ

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০১৯ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে ২০১৮-১৯ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে প্রনোদনা কর্মসূচির আওতায় বৃহস্পতিবার বিকেলে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়। সোনারগাঁ উপজেলা কৃষি অফিসের সভা কক্ষে অনুষ্ঠিত এ বীজ ও সার বিতরন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা কৃষি কর্মকর্তা মনিরা আক্তার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্মকর্তা নাজমুল হাসান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জাতীয় পার্টির নেতা শামীম রেজা, শাহীন, ছাত্র সমাজ নেতা ফজলুল হক প্রমূখ।

অনুষ্ঠানে প্রায় ১শ’ জন প্রান্তিক কৃষককে ১০ কেজি করে উচ্চ ফলনশীল ধান বীজ ও ৪ কেজি করে সার প্রদান করা হয়। এর আগে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব লিয়াকত হোসেন খোকা ও অতিথিদ্বয় সোনারগাঁ পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের আনষ্ঠানিক উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!