নারায়ণগঞ্জসোমবার , ২২ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ভাগিনা বটি দিয়ে কুপিয়ে মামাকে খুন

Alokito Narayanganj24
জুন ২২, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী গ্রামে ভাগিনার বটির আঘাতে তার মামা আবুল কাসেম (৫৫) খুন হয়েছে।

রবিবার (২১ জুন) বিকালে  এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ঘাতক ভাগিনা হৃদয়কে আটক করে গাছের সঙ্গে বেধে রেখে পুলিশের কাছে সোপর্দ করে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের সনমান্দী গ্রামের আবুল কাসেমের বাড়িতে এসে রবিবার তার ভাগিনা হৃদয় মিয়া তার মায়ের জায়গা দাবি করে গাছের কাঁঠাল পাড়তে শুরু করে। এ সময় তার মামা আবুল কাসেম বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভাগিনা হৃদয় উত্তেজিত হয়ে তার মামাকে বটি দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার মামি এগিয়ে আসলে তাঁকেও কুপিয়ে আহত করে। মারাত্মক আহত আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবুল কাসেম পশ্চিম সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

এ দিকে আবুল কাসেম এর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ও নিহতের স্বজনরা হৃদয় মিয়াকে গাছের সঙ্গে বেধে রাখে। পরে সোনারগাঁ থানার এসআই শাহাদাত হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয় মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

নিহত আবুল কাসেমের স্ত্রী শামসুন্নাহার জানান, গাছের কাঁঠাল পাড়া নিয়েই তার স্বামীকে খুন করেছে। তিনি ঘাতক হৃদয়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক শরীফ আহামেদ জানান,  খুনের ঘটনায় ঘাতক ভাগিনা হৃদয় মিয়াকে আটক করা হয়েছে।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
sharethis sharing button
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!