নারায়ণগঞ্জসোমবার , ২৯ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নয় কোটি টাকার কারেন্ট জাল বিনষ্ট

Alokito Narayanganj24
জুলাই ২৯, ২০১৯ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজারে অভিযান চালিয়ে প্রায় নয় কোটি টাকা মূল্যের কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আগুন দিয়ে পুড়ে বিনষ্ট করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকালে উপজেলা মৎস্য কর্মকর্তা ও নারায়ণগঞ্জ কোস্টগার্ডের সহযোগিতায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নির্দেশনায় ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হোসাইনের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সোনারগাঁ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকালে আনন্দবাজার হাটে উপজেলা মৎস কর্মকর্তা ও নারায়ণগঞ্জ কোস্টগার্ডের সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় আনন্দবাজার এলাকা হতে বিভিন্ন দোকানে অভিযান চালানো হয়। পরে দেখা যায় দোকানের মালিক না থাকায় দোকানের তালা ভেঙ্গে প্রায় নয় কোটি টাকার কারেন্ট জাল জব্দ করেন এবং তাৎক্ষণিক ভাবে আগুনে পুড়িয়ে সকল জারেন্ট জাল বিনষ্ট করা হয়।

উদ্ধারকৃত কারেন্ট জালের আনুমানিক মূল্য প্রায় নয় কোটি টাকা বলে জানা যায়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!