নারায়ণগঞ্জশনিবার , ২০ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মাদক ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে সভা

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০১৯ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ‘যেখানে গতিরোধ, সেখানেই প্রতিরোধ’ এ স্লোগানে সোনারগাঁ জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজে মাদক ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে সভা করা হয়েছে। শনিবার (২০ জুলাই) সকালে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গঙ্গাবাসী হল রুমে এ সভা করা হয়।

সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কালাম আজাদ, সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. কামরুল হাসান, অসীম দাস গুপ্ত, শাহাদাত হোসেন প্রমুখ।

সভায় বক্তরা বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। একটু সচেতন হলেই এগুলো প্রতিরোধ করা সম্ভব। এক সঙ্গে সবাইকে জেগে উঠতে হবে। কেউ শিক্ষার্থীদের ইভটিজিং করলে এক সঙ্গে প্রতিরোধ করতে হবে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখনই সময় তোমাদের জেগে উঠার, অন্ধকার ছেড়ে আলোর পথের দিশারি হওয়ার। পিতামাতার পাশাপাশি তোমাদের ও সচেতন হতে হবে । ইভটিজিং ও বাল্যবিবাহ নিরোধে আমাদের প্রশাসন সব সময় ভূমিকা রেখে চলছে। তোমাদের উচিত আমাদের সাপোর্ট করা। তাই তোমাদের পড়াশোনার পাশাপাশি সচেতন হতে হবে। এসময় তিনি মাদক, ইভটিজিং বাল্য বিয়ের কুফল বর্ণনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!