নারায়ণগঞ্জশুক্রবার , ২২ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মা-মেয়ের প্রাণ নিল বেপরোয়া বাস

Alokito Narayanganj24
মার্চ ২২, ২০১৯ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বেপরোয়া বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক জসিম উদ্দিন (৩৭) গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টায় উপজেলার মল্লিকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সনমান্দী ইউনিয়নের দড়িকান্দি এলাকার জসিমের স্ত্রী পারভীন আক্তার সানজিদা (৩০) ও তার ৯ বছরের মেয়ে ফেরদৌসী আক্তার জান্নাত।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কাইয়ুম বলেন, রাতে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তার মোড় থেকে মোটরসাইকেলে স্ত্রী ও মেয়েসহ দড়িকান্দির নিজ বাড়িতে ফিরছিলেন জসিম উদ্দিন।

পথে মল্লিকপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও মেয় মারা যান।
আহতাবস্থায় জসিম উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!