নারায়ণগঞ্জবুধবার , ১৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে লকডাউন ভেঙে জনসমাগম,ছাত্রলীগ নেতার ৬ মাসের কারাদন্ড

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লকডাউনের সময় রাস্তায় জনসমাগম এবং সরকারি নির্দেশনা অমান্য করায় রনি বিল্লাহ (২৮) নামে স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে ৮ মাসের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে সোনারগাঁও পৌরসভা এলাকায় রাস্তায় ট্রাক থামিয়ে লোকজন নিয়ে জনসমাগম করায় সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন রনিকে প্রথমে ৬ মাসের জেল এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরবর্তীতে জরিমানা অনাদায়ে আরও ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

রনি বিল্লাহ পৌরসভার বাসিন্দা নাছির উদ্দীনের ছেলে ও সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

এর আগেও রনি বিল্লাহ সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের ওপর ১১তম জাতীয় সংসদ নির্বাচনে হামলা চালিয়ে জেলে যান।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন জানান, লকডাউন চলাকালীন সময় রাস্তায় জনসমাগম ও রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করায় রনি বিল্লাহ নামের একজনকে ২০১৮ এর ২৫/২ আইনে ৫০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের জেল দেওয়া হয়। অনাদায়ে মোট ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!