নারায়ণগঞ্জসোমবার , ১৪ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে হত্যা মামলার আসামি আলাউদ্দিন গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ১৪, ২০২১ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে একাধিক হত্যা মামলার আসামি হাজি আলাউদ্দিনকে গ্রেফতার করেছে সিআইডি। সোমবার দুপুরে ফতুল্লা হোসেন সরদার রোড সুন্দরবন রেস্তোরাঁর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সিআইডির পরিদর্শক মো. আবু তাহের খান।

তিনি জানান, হাজি আলাউদ্দিন হত্যা মামলার আসামি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি ও ২০ ফেব্রুয়ারি সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও বালু ভরাটকে কেন্দ্র করে ওই গ্রামের হাজি আলাউদ্দিন ও ব্যবসায়ী সাদেকুর রহমান ওরফে সাদেক মোল্লার গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার দিনই মারা যান সমর আলী নামে এক যুবক। আহত হন নারী-পুরুষ-শিশুসহ অন্তত ৩০ জন। আহতদের মধ্যে আলী আহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কয়েকদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাইদুল।

পরে সাইদুলের ভাই শহিদুল বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মামলায় হাজী আলাউদ্দিন, তার ভাইসহ কয়েকজনকে আসামি করেন।

মামলার বাদী শহিদুল বলেন, পরিকল্পনা করে লোক জমায়েত করে আমার ভাইরে কুপিয়ে গুরুতর জখম করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আমার ভাই মারা যায়। ঘটনার পরদিনই আমার বাড়ির পাশের আলী আহাম্মদ মারা যায়। তারেও অনেক মারধর করা হয়েছিল।

স্থানীয়রা জানান, জাতীয় পার্টির নেতা হাজি আলাউদ্দিন ও সাদেকুর রহমান ওরফে সাদেক মোল্লা গ্রুপের দ্বন্দ্ব অনেক পুরোনো। গত ঈদুল আজহার আগের দিনও তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় ২০ জনের বেশি ব্যক্তি আহত হয়। হাজি আলাউদ্দিনের ছেলে পুলিশ সদস্য হওয়ার কারণে তিনি প্রভাব বিস্তার করেন এলাকায়।

অন্যদিকে ব্যবসায়ী সাদেকুর রহমানও এলাকায় প্রভাব বজায় রাখতে চান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!