নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় রাস্তার দু’পাশে সড়ক ও জনপদের (সওজের) জায়গায় অবৈধভাবে গড়ে উঠা দখলদারদের উচ্ছেদ অভিযান চালিয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ) বিভাগ নারায়ণগঞ্জ। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালিয়ে ৫শতাধিক দোকানপাট উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানকারী সড়ক ও যোগাযোগ মন্ত্রণালয়ের উপ-সচিব ম্যাজিস্ট্রেট মাহবুবুর হক ফারুক জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হতে মেঘনা সেতু পর্যন্ত লোকাল যানবাহন চলাচলের জন্য মহাসড়কের দু’পাশ দিয়ে বিকল্প সড়ক নির্মান করার জন্য মহাসড়কের দু’পাশে গড়ে উঠা প্রায় ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপদ বিভাগ। এসময় নারায়ণগঞ্জ জনপদ ও সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!