নারায়ণগঞ্জসোমবার , ৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০১৯ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার ( ৮ এপ্রিল) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় নারী ও শিশু নির্যাতন, মাদক নির্মূল, সন্ত্রাস ও জঙ্গিবাদ, বাল্য বিবাহ প্রতিরোধ মানব পাচার রোধকল্পে ও স্থানীয় সমস্যা নিয়ে আলোচনাসহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, সোনারগাঁও থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন, কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক আলী রেজা, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ হালিমা সুলতান হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নুরজাহান বেগম প্রমুখ

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তাগণ। সভায় গত ৩১ মার্চ অনুষ্ঠিত সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র থেকে ভোট গ্রহণ শেষে ফেরার পথে ঝড়ের কবলে পড়ে নৌ দুর্ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ নিহত তিন জনকে স্মরণ করে এক মিনিট নিরবতা পালন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!