নারায়ণগঞ্জসোমবার , ১৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বপন হত্যা মামলায় তিনজনের স্বাক্ষ্য গ্রহণ সম্পন্ন

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০১৯ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে সেই চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় স্বাক্ষ্য দিলো তিনজন। সোমবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমানের আদালতে এ সাক্ষ্য গ্রহন হয়। স্বাক্ষীরা হলেন- নিহত স্বপন কুমার সাহার বড় ভাই অজিত কুমার সাহা, বন্ধু বিশ্বজিৎ সাহা ও পরিচিত ব্যক্তি নয়ন সাহা।

এ সময় মামলার বাদী নিহত স্বপন কুমার সাহার বড় ভাই অজিত কুমার সাহা বলেন, আমার ভাইয়ের হত্যা মামলার আসামীদের রক্ষা করার জন্য তার স্বজনেরা বিভিন্ন রকম ষড়যন্ত্র করছে। আজ সাক্ষ্য চলাকালীন সময় বিবাদী পক্ষের আইনজীবীরা আমাকে বিভিন্ন রকম বিভ্রান্ত করতে চেয়েছিলো। আমি আমার ভাইয়ের হত্যা মামলার আসামী পিন্টু দেবনাথ, রত্না চক্রবর্তী, আর আব্দুল্লাহ আল মামুন এর সর্বোচ্চ শাস্তি দাবী করছি।

বাদী পক্ষের আইনজীবী সরকারি পিপি এড. ওয়াজেদ আলী খোকন জানান, আলোচিত স্বপন হত্যা মামলার মোট ২০ জন সাক্ষীর মধ্যে। আজ এই মামলার বাদীসহ তিনজনের সাক্ষ্য ও জেরা করা সম্পন্ন হয়েছে। এই মামলাটি দ্রুত ও অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করার জন্য সাক্ষ্য গ্রহণ চলছে। সাক্ষ্য গ্রহন শেষ হলে যথাযথ সময়ে এই মামলার রায় দিবেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান।

এ সময় বাদী পক্ষের আইনজীবী সরকারি পিপি এডভোকেট এস.এম ওয়াজেদ আলী খোকন এর সাথে সহযোগি আইনজীবী ছিলেন, রাষ্ট্রপক্ষের সহায়ক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. মোঃ মিনহাজ ইসলাম এবং এড. জনি চন্দ্র গোপ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!