নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বাধীনতা দিবস কাবাডিতে সদর থানা চ্যাম্পিয়ন

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০১৯ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেছেন, মাদক-সন্ত্রাস, জঙ্গি দমনে খেলাধুলার ভূমিকা অপরিসীম। তাই বেশী বেশী খেলাধুলার আয়োজন করা হলে যুবকরা বিপদগামী হবেনা। আইজিপি মহোদয়ের নির্দেশে জাতীয় ভাবে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে এবং তা আগামীতেও থাকবে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকালে পুলিশ লাইন মাঠে নারায়ণগঞ্জ সদর থানা ও সিদ্ধিরগঞ্জ থানার মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) জয়নাল আবেদীন, বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, আরআই হাসমত আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নুর হোসেন সওদাগর, মোঃ সৈকত হোসেন, জেলা ক্রীড়া সংস্থার আরিফ মিহির, প্রদীপ চন্দ্র সাহা প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার ইকবাল হোসেন, রবি মেম্বার, দেলোয়ার হোসেন, আক্তার হোসেন সুকুমসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ।

তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ন খেলায় সদর থানা ৩১ -২৭ পয়েন্টে সিদ্ধির গঞ্জ থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার গৌরব অর্জন করে।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ও জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় প্রথমে ইউনিয়ন পর্যায় হতে খেলা শুরু হয়। পরে থানা পর্যায়ে খেলার মধ্য দিয়ে জেলা জুড়ে খেলা অনুষ্ঠিত হয়। থানা পর্যায়ের চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ে খেলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!