নারায়ণগঞ্জবুধবার , ২৪ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০২১ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জে সোনারগাঁয়ের দরিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত (৫৫) এক বৃদ্ধা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বুধবার (২৪ মার্চ) দুপুর ১২ টায় রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত এক গাড়ি ধাক্কা দিয়ে ফেলে দিলে ঘটনাস্থলেই বৃদ্ধার মাথা থেতলে যায়।

খবর পেয়ে সোনারগাঁ থানার এসআই মুজিবুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হন। পরে কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট দুলাল ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের কাছে নিহত মহিলার পরিচয় শনাক্ত করার চেষ্টা করেন। কেউ পরিচয় দিতে না পারায় লাশ বেওয়ারিশ হিসেবে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, দরিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় নিহত বৃদ্ধার কোন পরিচয় না পাওয়ায় তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!