নারায়ণগঞ্জশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

হবিগঞ্জে নারায়নগঞ্জ ফেরত একজন করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২০ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:হবিগঞ্জে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নারায়নগঞ্জ থেকে করোনা সন্দেহভাজন এক অসুস্থ রোগী বহনকারী ট্রাকের চালক কয়েকদিন ধরে সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন সেন্টারে আছেন। শনিবার তার পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ওই ট্রাক চালক নারায়নগঞ্জ থেকে এসেছেন। তার করোনা ভাইরাস সনাক্তের নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছিল। শনিবার সকালে তার রিপোর্ট পজেটিভ আসে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৫ এপ্রিল বাহুবল উপজেলার একজন করোনা আক্রান্ত সন্দেহের অসুস্থ রোগীকে নারায়নগঞ্জ থেকে ট্রাকযোগে নিয়ে আসা হয়। ওই রোগী পথে গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পরে পুলিশ ও প্রশাসনের লোকজন ট্রাক চালক ও হেলপারকে আটক করে সদর আধুনিক হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হলে ট্রাক চালকের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

চলমান মরনব্যাধী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের বিভিন্ন জেলা ইতিমধ্যেই লকডাউন করা হয়েছে। অন্য জেলাগুলো ঘোষণায় লকডাউন না হলেও কার্যত এগুলোও লকডউন। এর বাইরে হবিগঞ্জও নয়। এ জেলাও কার্যত লকডাউন অবস্থায়ই আছে। মাঝে মাঝে কিছু রিকশা ছাড়া অন্য কোন পরিবহন চলাচল করতে দেখা যায়না। দোকানপাটও বন্ধ রয়েছে।

এ অবস্থায় ঢাকা, নারায়নগঞ্জসহ আক্রান্ত বিভিন্ন জেলা থেকে কৌশলে ট্রাক, নৌকাযোগে কিছু মানুষ হবিগঞ্জে প্রবেশের চেষ্টা করছেন। ইতিমধ্যে অনেককেই আটক করে সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন সেন্টারে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শুক্রবার পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয় ৩৪ জনকে। এর মাঝে ১৬ জন আছেন নারায়নগঞ্জ ফেরত। তারা নানা কৌশলে এ জেলায় এসেছেন।

(সূত্র:বাংলাদেশ প্রতিদিন)

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!