নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

২৫ জুলাই ভোটগ্রহণ : কাঞ্চন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা

alokitonarayanganj
জুন ১৮, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। গত সোমবার বিকালে বাংলাদেশ নির্বাচন কমিশনারের আদেশক্রমে নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব আতিয়ার রহমান এ তফসিল ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান জানান, নির্বাচন কমিশনারের দেয়া তফসিলে জানানো হয়েছে আগামী ৩০ জুন প্রার্থীদের মনোনয়নপত্র জমার শেষ দিন, ২ জুলাই বাছাই, ৯ জুলাই প্রার্থিতা প্রত্যাহার এবং ২৫ জুলাই বৃহস্পতিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, কাঞ্চন পৌরসভায় মোট ৯টি ওয়ার্ড। মোট ভোটার সংখ্যা ৩৫ হাজার ৬৬৫টি। পুরুষ ভোটার সংখ্যা ১৮ হাজার ১৭৮টি ও মহিলা ভোটার সংখ্যা ১৭ হাজার ৪৮৭টি।

এদিকে তফসিল ঘোষণার খবর এলাকায় ছড়িয়ে পড়ার সাথে সাথে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। এবারের সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন কাঞ্চন পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম রফিক, বর্তমান মেয়র দেওয়ান আবুল বাশার বাদশা, সাবেক মেয়র মজিবুর রহমান ভুইয়া।

আগামী কাঞ্চন পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী থাকলে একক মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে আওয়ামী লীগের রফিকুল ইসলাম রয়েছেন সুবিধাজনক অবস্থানে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!