নারায়ণগঞ্জসোমবার , ৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৩ বছর যাবত সম্মানী ভাতা পাচ্ছেন না গোগনগর ইউপি মেম্বাররা!

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০১৯ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বারগনকে পরিষদ হতে প্রাপ্ত সম্মানী দিচ্ছেন না গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী।

নাম গোপন রাখার শর্তে কয়েকজন মেম্বার জানান, আমরা নির্বাচিত হয়েছি প্রায় তিন বছর হতে চলছে। মাসিক সম্মানী ভাতা বাবদ মাসে ৪৪০০ টাকা করে দেয়ার কথা।সে হিসেবে প্রতি মেম্বার (৪৪০০ দ্ধ ৩৬)= ১৫৮৪০০/ টাকা পাওনা হই।

এর মধ্যে মেম্বারদেরকে মাত্র ৩০০০০/ টাকা করে দেয়া হয়। তাও সব মেম্বারদের দেয়া হয়নি।

সম্প্রতি বাড়ি বাড়ি হতে ট্যাক্স আদায় করা হয় ৭ লাখ টাকা। সে টাকা কোথায় আছে তাও জানেনা মেম্বাররা।

এ নিয়ে মেম্বারদের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে। তারা বলেন সব ইউনিয়ন পরিষদ হতে মেম্বার দের সম্মানী পরিশোধ করা হলেও শুধু গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বাররা এখনো জনপ্রতি ১ লাখ ২৮ হাজার ৪০০ টাকা করে পাওনা রয়েছি। চেয়ারম্যানকে বারবার বলা হলেও রহস্যজনক ভাবে নীরব থেকে যাচ্ছেন চেয়ারম্যান নওশেদ আলী।

এ ব্যাপারে ইউপি সচিব মাহবুবুর রহমান আলোকিত নারায়ণগঞ্জকে বলেন, আমি ডিসি অফিসের মিটিং এ আছি বলে লাইনটি বিছিন্ন দেন।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী বলেন, আপনারে অভিযোগ দিছে কেডা নাম কন! সরকার না দিলে আমার বাসা থাইক্যা আইনা দিমু। পরে তিনি ৯ নং ওয়ার্ড মেম্বার জুলহাসের হাতে মোবাইল তুলে দেন। জুলহাস মেম্বার বলেন,আমার অবস্থা একই। তবে ঈদের আগে চেয়ারম্যান সাব ব্যবস্থা করে দিবেন বলে জানান। নিউজ করতে নিষেধ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!