নারায়ণগঞ্জশুক্রবার , ২১ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৯৯৯’এ ফোন দিয়ে চুরি হওয়া ট্রাক কাঁচপুর থেকে উদ্ধার

alokitonarayanganj
জুন ২১, ২০১৯ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চুরি হওয়া ট্রাক ‘৯৯৯’ ফোনের কল্যানে এক ঘন্টার মধ্যে ফিরে পেলেন মালিক। শুক্রবার(২১ জুন) সকালে রাজধানীর বাড্ডা থানার আফতাবনগর থেকে ট্রাকটি চুরি হয়ে যায়। পরে ট্রাক মালিক ‘৯৯৯’ নম্বরে ফোন করলে সকালেই কাঁচপুর মহাসড়কের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার করা হয়।

ট্রাক মালিকের বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই আমিনুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে ট্রাকটির মালিক তার (ঢাকা-মেটো-ড-১২-১১৫৯) ট্রাকটি রাজধানীর আফতাবনগরে একটি গ্যারেজে রেখে বাড়িতে চলে যান।

পরের দিন শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে গ্যারেজে গিয়ে দেখতে পান তার ট্রাকটি নেই। এসময় তিনি আশপাশে খোঁজাখুজি করে না পেয়ে পুলিশ কন্টোল রুম ‘৯৯৯ ফোন করে চুরি হওয়া ট্রাকটির বিস্তারিত জানান।

কন্ট্রোল রুম থেকে তাৎক্ষনিক বিষয়টি সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে সকাল পোনে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে পরিত্যাক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার করি। পরে কন্টোল রুমের দেয়া মোবাইল নাম্বারে ট্রাকটির মালিকের সাথে যোগাযোগ করে তার ট্রাকটি তাকে বুঝিয়ে দেই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!