নারায়ণগঞ্জবুধবার , ২৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দেওভোগে পার্কের কাজ রেলমন্ত্রীর নির্দেশে বন্ধ ,আটক-২

Alokito Narayanganj24
অক্টোবর ২৩, ২০১৯ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের দেওভোগে সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মাণাধীন শেখ রাসেল নগর পার্কের কাজ বন্ধ করে দিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বুধবার দুপুরে পার্ক পরিদর্শন শেষে কাজ বন্ধের নির্দেশ দেন রেলমন্ত্রী। এ সময় রেলমন্ত্রীর নির্দেশে পার্কে কর্মরত ২১ জন শ্রমিককে আটক করে পুলিশ। পরে যাচাই-বাচাই করে ১৯ জনকে ছেড়ে দিয়ে দুজনকে থানায় নিয়ে যাওয়া হয়।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, এই সম্পত্তির মালিক রেলওয়ে। এখানে অন্য কেউ পার্ক করতে কিংবা জমি নিতে চাইলেই পারে না, নিয়ম-কানুন আছে। অবশ্যই সেটা মানতে হবে। রেলের জায়গা আমাদের হাতে রাখতে যা করা দরকার আমরা করব। কিন্তু রেলের জায়গায় গায়ের জোরে কাউকে কিছু নির্মাণ করতে দেয়া হবে না।

এর আগে রেলওয়ের দখলকৃত জায়গা পরিদর্শন করে ক্ষোভ প্রকাশ করেন রেলমন্ত্রী। সেখানে থাকা রেলওয়ের স্টাফ কোয়ার্টার ভেঙে ফেলায় চরম ক্ষুব্ধ হন তিনি। পরে পার্ক নির্মাণকাজ বন্ধ করে দেন মন্ত্রী। তাৎক্ষণিক ২১ জনকে আটক করা হলেও পরবর্তীতে ১৯ জনকে ছেড়ে দেয়া হয়। বাকি দুজনকে থানায় নিয়ে যায় পুলিশ।

এ সময় রেলমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামুল হক বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে সিটি মেয়রের সঙ্গে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!