নারায়ণগঞ্জরবিবার , ১৭ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিনে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি

Alokito Narayanganj24
মার্চ ১৭, ২০১৯ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে রোববার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়াস্থ বিজয়স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার নারায়ণগঞ্জের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অফিসার ইনচার্জ (ফতুল্লা মডেল থানা) মঞ্জুর কাদের, ইন্সপেক্টর (তদন্ত), (নারায়ণগঞ্জ মডেল থানা) মিজানুর রহমান, অফিসার ইনচার্জ (সিদ্ধিরগঞ্জ থানা) শাহীন পারভেজ, (জেলা গোয়েন্দা শাখা) সরাফত উল্লাহ, ডিআইও-১ মোঃ মোমিনুল ইসলাম, ডিআইও-২ মোঃ সাজ্জাদ রোমন সহ জেলার অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।

বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের পর জাতীয় শিশু দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যা লির আয়োজন করা হয়। র্যা্লিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সকল সদস্য অংশগ্রহণ করেন। র্যা লিটি চাষাড়া থেকে শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয় এবং জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!