নারায়ণগঞ্জবুধবার , ৩০ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অনলাইন নিউজ পোর্টাল জাগো নারায়ণগঞ্জের বন্দরের অফিস উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০১৯ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : অনলাইন নিউজ পোর্টাল জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের বন্দর অফিসের উদ্ধোধন করা হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) বিকাল ৪টায় বন্দর সাবদী বাজার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মার্কেটে উদ্ধোধনী অনুষ্ঠান জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের সম্পাদক শহীদুল্লাহ রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনলাইন নিউজ পোর্টাল জাগো নারায়ণগঞ্জের বন্দরের অফিস উদ্বোধন

জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের প্রধান নির্বাহী মোঃ রফিকুল্লাহ রিপনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. মাহমুদা আক্তার, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের উপদেষ্টা এসবি শাহীন সরকার, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শিপন প্রধান, কলাগাছিয়া ইউপি ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ মকবুল হোসেন, বন্দর মডেল থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিকে রাসেল, আড়াইহাজার প্রতিনিধি সামিউল হাসান, সাংবাদিক লিটন হোসেন গাফ্ফার, মোঃ সুলতান, মিরকুন্ডি উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য জয়নাল আবেদীন, আসাদ মাস্টার, সাংবাদিক ডালিম হায়দার, সাংবাদিক রাশেদুল হাসান, লাভলু, খোকনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।।

স্বাগত বক্তব্য রাখেন, জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের বার্তা সম্পাদক মোঃ শরিফুল ইসলাম। মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে বন্দর অফিসের উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!