নারায়ণগঞ্জসোমবার , ৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অবৈধ সাজানো রায় সরকারের জন্য কাল হবে : রুহুল আমিন শিকদার

alokitonarayanganj
অক্টোবর ৮, ২০১৮ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার বলেছেন, ২১ আগষ্টের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানকে জড়িয়ে কোন প্রহসনমূলক, সরকারি তাবেদারি রায় দিলে অবৈধ শাসকদের পরিস্থিতি ভয়াবহ হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লাখো কোটি তরুণের হ্দয়ের স্পন্দন। তাকে জড়িয়ে আগামী ১০শে অক্টোবর ২১ শে আগষ্টের বোমা হামলার ঘটনায় বানোয়াট ও কাল্পনিকভাবে সাজানো রায় ঘোষনা করলে সারাদেশব্যপী আন্দোলন ছড়িয়ে পড়বে এবং এই তাবেদার সরকার পতন আন্দোলন ত্বরান্বিত হবে।

তিনি বলেন, আমি এই সরকারকে স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, এই ১০ বছর বিচারের নামে অনেক প্রহসন করছেন কিন্তু অবৈধ মসনদের শেষ বেলায় যদি তারেক রহমানসহ বিএনপির নেতাকর্মীদের জড়িয়ে কোন সাজানো রায় দেয়া হয় তাহলে এদেশের নির্যাতিত মানুষ রাজপথে নেমে আসবে। তখন ২০০১ সালের মতো দেশ ছেড়ে পালাতে হবে আপনাদের।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!