নারায়ণগঞ্জসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি ভোট চাইতে আসিনি: শামীম ওসমান

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০২৩ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য এবং আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন, আমি ভোট চাইতে আসিনি, ভোট চাইবো না। যদি ভালো কাজ করে থাকি তা হলে আমাকে ভোট দিয়েন। আমি আসছি আপনারদের জাগাতে। সবাইকে জাগতে হবে, বিশেষ করে তরুণ সমাজকে জাগতে হবে। দেশকে বাঁচাতে হলে ভোট দিতে হবে।

সোমবার(২৫ ডিসেম্বর) বিকেলে ফতুল্লা পাইলট স্কুল এলাকায় ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

ডিএনডি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ডিএনডির কাজ আগামী জুনে শেষ হবে। সংসদে বিড়ালের মতো মিউ মিউ করতে যাই না, বাঘের মতো গর্জণ করতে যাই। ডিএনডি নিয়ে কথা বলে কাজ নিয়ে আসলাম। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড নিয়ে আসলাম। বর্তমানে এই সড়ক আট লেনের। ডবল রেললাইন নিয়ে আসছি।
শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর মোস্তক , জিয়া আমার বাবাকে মন্ত্রী সভায় যোগ দিতে বলেছিলেন, আমার বাবা তা প্রত্যাখ্যান করেছিল। আমার বাবাকে গ্রেফতার করে নিয়ে যায়। আমার বড়ো নাসিম ওসমান বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিতে বাড়ী ছেড়েছিলেন। ৭৫ এর পর আমাদের বাড়ী নিলামে দেয়া হয়েছিল। ৯শ টাকার জন্য ফরম পূরণ করতে পারিনি। বর্তমানেও আমার বাড়ী বন্ধক রেখেছি, চাইলে সে ঋণের টাকা এখানে বসে ফোন দিয়ে ম্যানেজ করে পরিশোধ করে দিতে পারি। কিন্তু আমি রাজনীতি করতে আসছি, ধান্দা করতে আসিনি।
তিনি বলেন, এবার নির্বাচিত হলে সমাজকে মাদক মুক্ত করা হবে। নারায়ণগঞ্জ-৪/৫ আসনকে মাদক মুক্ত করতে কমিটি গঠন করবো। ৮০টি ওয়ার্ডে ৮০ হাজার মানুষ নিয়ে এই কমিটি করা হবে। মাদক, সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জ করবো।
জামাত-বিএনপির নাশকতা প্রসঙ্গে শামীম ওসমান বলেন, একটা অপশক্তি দেশের উপর দিয়ে ঘুরছে। জামাত-বিএনপি দেশে অরাজকতার চেষ্টা করছে। বাচ্চা ছেলেদের দিয়ে বাস পড়াচ্ছে, ট্রেনে আগুন দিচ্ছে। ভাইয়াকে খুশি করডে ওরা বাসে,ট্রেনে আগুন দিচ্ছে।  ভাইয়াকে খুশি করতে এসব করে ভবিষ্যত অন্ধকার করছে। আদালতে ওদের সাজা হবে। তারেক্কার কিছু হবে না, তোমাদের ভবিষ্য নষ্ট হবে।
 এসময় আরো উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এমএ আউয়াল, ফতুল্লা আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ূন, ফতুল্লা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী রাসেল আহমেদ মাসুম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু,সহ সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী,মিন্টু পাল প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!