নারায়ণগঞ্জসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রধানমন্ত্রী ১২ ঘণ্টায় গ্যাস সমস্যার সমাধান করেছেন : সেলিম ওসমান

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়য়ণগঞ্জ:  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখে গ্যাসের সমস্যার সমাধান পেয়েছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। সরকার প্রধানকে অনুরোধ করার ১২ ঘণ্টার মধ্যে তিনি এ সমস্যার সমাধান করেছেন বলেও উল্লেখ করেন জাতীয় পার্টির এই নেতা।

সোমবার (২৯ জানুয়ারি) নারায়ণগঞ্জের চাষাড়ায় বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) ভবনে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এ কথা জানান।

সেলিম ওসমান বলেন, অনেকে বলেছিল আগামী ২ বছর গ্যাস আসবে না। এখন এত গ্যাস যে কমিয়ে রাখতে হয়। আমি প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছি; তাকে আমি ধন্যবাদ জানাই। ১২ ঘণ্টার পার না হতেই আমার গ্যাসের সমস্যার সমাধান হয়ে গেছে। সমস্যার সমাধান যে করবে তাকেই আমাদের প্রয়োজন৷

বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদকেও চিঠি লিখেছিলেন বলে জানান শামীম ওসমানের বড় ভাই।

তিনি আরও বলেন, কল্পনা করা যাবে না এখানকার ফ্যাক্টরিগুলো কত লস দিয়েছে। তিন লাখ লোকের কাজ থাকতো না গ্যাস না পেলে। আমাদের বেতন দেওয়ার ক্ষমতা থাকত না।

এ সময় নারায়ণগঞ্জের যানজট নিয়ে তাকে প্রশ্ন করেন সাংবাদিকরা। উত্তরে তিনি বলেন, যানজটের দায়িত্ব সিটি করপোরেশন, পুলিশ ও জেলা প্রশাসনের। আমাদের একসাথে বসতে হবে। আমি তো পেরেছি। বাসের ভাড়াও কমিয়েছি। মানুষ বেড়ে গেছে যাতায়াতও বেড়ে গেছে। নতুন রাস্তা চালু হলে এটা (যানজট) কমে যাবে।

যারা ক্যামেরা নিয়ে বসে আছেন, নারায়ণগঞ্জে কোথায় কেন যানজট হয় তা আমাদের দিন। যারা দিতে পারবেন তাদের পুরস্কৃতও করা হবে। এগুলো দিতে পারলে নারায়ণগঞ্জে জলাবদ্ধতা থাকবে না মশাও থাকবে না। ময়লা আমরা সরাতে পারবো না। এটা কাউন্সিলরদের কাজ। আমরা সবাই মিলে এটা করতে পারবো।

রাস্তার দুই পাশে দোকান কেন প্রশ্ন করা হলে তিনি বলেন, কেন? কারা বসিয়েছে? দোকানের ভাড়া কারা নেয়- আমরা একসঙ্গে বসলে এসব সমাধান সম্ভব।

প্রশাসনকে ভালো উল্লেখ করেন সেলিম বলেন, আমরা যদি ভালো না হই প্রশাসন শান্তি দিতে পারবে না।

আমি একটা চেয়ারে বসে কাজ করতে পারবো না, অন্যের ওপর দোষ চাপিয়ে দেব এটা হবে না। না পারলে অন্যের সাহায্য নেব।

নারায়ণগঞ্জের মানুষের সমস্যা সমাধান হবে। রাতারাতি আমরা পারবো না। তবে আমাদের অতীত ভুলে গিয়ে সবাইকে মিলে কাজ করতে হবে বলেও উল্লেখ করেন সেলিম ওসমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!