নারায়ণগঞ্জরবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এ যুদ্ধে হেরে গেলে আমাদের অস্তিত্ব বিলীন হয়ে যেতঃ চন্দন শীল

Alokito Narayanganj24
জানুয়ারি ২১, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন, গত কয়েকদিন আগে ৭ জানুয়ারি যে নির্বাচন হলো আপনারা দেখেছেন, এ নির্বাচন আমাদের জন্য কঠিন যুদ্ধ ছিল। এ যুদ্ধে হেরে গেলে আমাদের অস্তিত্ব বিলীন হয়ে যেত।

আপনাদের পরিশ্রমের কারণে আমরা বিজয় লাভ করেছি।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ ও ১১ নং ওয়ার্ডে শামীম ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের লেবাসধারী যারা আছেন অনেকে আঙুল ফুলে কলাগাছ হয়ে গেছেন। এই যুদ্ধে তাদের আমরা পাইনি। ওদের চক্রান্ত চলতেই থাকবে। ওদের কারণে আওয়ামী লীগ সাংগঠনিকভাবে দুর্বল হয়ে পড়েছে। এখানে অনেক স্মৃতি আছে৷ এই হাজীগঞ্জ আওয়ামী লীগের দুর্গ, মুক্তিযোদ্ধাদের দুর্গ। আমি তাদের সকলকে স্মরণ করছি।

তিনি আরও বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারণে দানবীর খ্যাত সেলিম ওসমান এখানে পুনরায় নির্বাচিত হয়েছে। আপনাদের পরিশ্রম এটা৷ তাই আমি আপনাদের কৃতজ্ঞতা জানাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!