নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আ’লীগের হয়ে নির্বাচনের বিষয়ে যা বললেন চিত্রনায়ক ফেরদৌস

alokitonarayanganj
অক্টোবর ৪, ২০১৮ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নায়ক ফেরদৌস তাঁর শ্বশুরবাড়ি যশোর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। বিভিন্ন গণমাধ্যমেই ইতোমধ্যে এ সংবাদ প্রকাশ করা হয়েছে। আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে বিডি২৪লাইভের সাথে কথা হয় নায়কের।

নির্বাচন করার বিষয়টি সত্য কিনা জানতে চাইলে ফেরদৌস বলেন, ‘তেমন ভাবে এখনো তো কিছু চূড়ান্ত হয়নি। আগে বিষয়টি চূড়ান্ত হোক, তারপর আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব।

কোন এলাকা থেকে নির্বাচন করছেন জানতে চাইলে তিনি জানান, যদি নির্বাচনে অংশ নেই তাহলে নির্বাচনী এলাকা যশোর নাও হতে পারে। আমার বাড়ি কুমিল্লায়। আমি যদি নির্বাচন করি, তাহলে সেখান থেকেই করব। আমি কেন শ্বশুরবাড়ি থেকে নির্বাচন করব? তবে যেহেতু এখনো কোনো কিছু ঠিক হয়নি, তাই আমি কথা বলছি না। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আওয়ামী লীগের প্রার্থী হওয়ার সবুজ সংকেত সম্পর্কে ফেরদৌস বলেন, ‘সবই এখনো প্রক্রিয়াধীন। কিছুই চূড়ান্ত হয়নি। যা পেয়েছি তাকে গ্রিন সিগন্যাল বলে কি না, আমি জানি না। তবে একটা ক্ষুদ্র সম্ভাবনা দেখা দিয়েছে। কিছুদিনের মধ্যে বিষয়টি নিয়ে আমি কথা বলতে পারব।’

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে সঙ্গী হয়ে যুক্তরাষ্ট্র যান নায়ক ফেরদৌস ও রিয়াজ। এ ছাড়া সরকারি বিভিন্ন অনুষ্ঠানেও তিনি নিয়মিত অতিথি হিসেবে ছিলেন। সোমবার (১ অক্টোবর) তিনি দেশে ফেরেন।

উল্লেখ্য, নায়ক ফেরদৌস প্রয়াত নায়ক সালমান শাহ-পরবর্তী যে ক’জন নায়ক ঢাকাই সিনেমার হাল ধরেছিলেন, ইন্ডাস্ট্রিকে ব্যবসাসফল ছবি দিয়েছেন তাদের মধ্যে অন্যতম। ঢাকাই ছবিতে তার শুরুটা ছটকু আহমেদের ‘বুকের ভেতর আগুন’ ছবি দিয়ে। এটি সালমান শাহ শুরু করেছিলেন, কিন্তু শেষ করতে পারেননি। সালমান শাহ’র স্থলাভিষিক্ত হন ফেরদৌস।

‘হঠাৎ বৃষ্টি’ ছবি দিয়ে নায়ক হিসেবে একযোগে দুই বাংলায় ফেরদৌসের অভিষেক ঘটে। আর এটিই তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। ছবিটি কলকাতা ও বাংলাদেশে তুমুল ব্যবসা সাফল্য লাভ করে। এরপর থেকে তাকে আর ফেছনে ফিরে তাকাতে হয়নি।

চলচ্চিত্রে সেরা অভিনেতা হিসেবে চারবার জয় করেছেন সিনেমার জন্য রাষ্ট্রের প্রবর্তিত জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। এছাড়া সিনেমা প্রযোজনায়ও সফল ফেরদৌস।

সম্প্রতি তিনি অভিনয় করতে যাচ্ছেন ‘গাঙচিল’ নামের একটি ছবি। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এই ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন তিনি। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মেঘকন্যা’ ছবিটিও।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!