নারায়ণগঞ্জশনিবার , ৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে প্রেমিকার বাড়ীতে অনৈতিক কাজ! অতঃপর বিয়ে!!

alokitonarayanganj
অক্টোবর ৬, ২০১৮ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের পুরান গোগনগরে প্রেমিকার বাড়ীতে অনৈতিক কাজ করাকালীন এলাকাবাসীর হাতে ধরা পড়ে অবশেষে বিয়ে করতে হলো এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা প্রেমিকাকে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় পুরান গোগনগর জাবেদ মিয়ার (ছদ্মনাম) বাড়ীতে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ক্রোকেরচর এলাকার আব্দুল হামিদের পুত্র মালয়েশিয়া ফেরত সাগর ( ২২) এর সহিত পুরান গোগনগর এলাকার জাবেদ মিয়ার (ছদ্মনাম) এর কন্যা জরিনার (২৮) (ছদ্মনাম) এর সহিত মন দেয়া চলছিল। ঘটনার দিন রাতে প্রেমিক সাগর প্রেমিকার বাড়ীতে গেলে আগে থেকে ওৎপেতে থাকা এলাকাবাসী অনৈতিক কাজে জড়িত অবস্থায় উভয়কে আটক করে।

পরে এলাকার মাতবর ও ইউপি মেম্বার রবি আহম্মেদ, রুহুল আমিন, রওশন আলী, সাবেক মেম্বার সিরাজুল ইসলাম, আলী নুর শালিশী বৈঠকে বসে। প্রেমিক সাগর বিয়ে করতে রাজি হওয়ায় ২ লাখ টাকার কাবিন ধার্য করে বিয়ের কাবিন করা হয়। আগের ঘরে জরিনার ১২ বছর বয়সী পুত্র রয়েছে। লম্পট সাগরের এটি প্রথম বিয়ে। জরিনা আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহীদুল্লাহ পাটোয়ারীর ভাগ্নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!