নারায়ণগঞ্জসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ঈদে কারাবন্দিদের জন্য বিশেষ খাবারের আয়োজন

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২৪ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন মামলায় ও সাজায় জেলা কারাগারে বন্দিদের বিশেষ খাবার দেওয়া হবে।

সোমবার (৮ এপ্রিল) এ তথ্য জানান জেলা কারাগারের জেল সুপার মোকাম্মেল হোসেন।

তিনি জানান, ঈদের দিন সকালে বন্দিদের নিয়ে ভেতরের মাঠে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ঈদ উপলক্ষে বন্দি প্রতি দেড়শ টাকা অতিরিক্ত বরাদ্দ থাকছে। এবার জেলা কারাগারে কোনো বিশেষ রাজনৈতিক বন্দি নেই, যারা আছেন বিভিন্ন মামলায় ও সাজাপ্রাপ্ত। আজকের হিসেবে বন্দি আছেন ১ হাজার ৪৭২ জন। তবে ঈদের আগেই জামিনে আরও ২০০ থেকে ৩০০ বন্দি বের হবেন। ফলে ঈদে ১২০০ এর মতো বন্দি থাকবেন।

মোকাম্মেল হোসেন জানান, ঈদের দিন বিশেষ খাবারের আয়োজন করা হবে বন্দিদের জন্য। সকালে পায়েস মুড়ি, দুপুরে পোলাও, গরুর মাংস, কোমল পানীয়, সালাদ এবং রাতে ভাত, মাছ, সবজি, ডাল দেওয়া হবে। ঈদের পরদিন বন্দিদের বাড়ি থেকে রান্না করা খাবার দেওয়া হবে তাদের।

তবে প্রতিবছর ঈদ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন থাকলেও এবার এ ধরনের কোনো আয়োজনের সিদ্ধান্ত এখন পর্যন্ত হয়নি বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!