নারায়ণগঞ্জরবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘বিটিএস’র টানে ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছাড়লো ফতুল্লার কিশোরী

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি : কোরিয়ান ব্যান্ডদল ‘বিটিএস’-এ যোগ দিতে প্রায় ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছেড়েছে নারায়ণগঞ্জের এক কিশোরী। গত ২১ জানুয়ারি দিনগত রাত ২টায় ঘর থেকে পালিয়ে যায় বিটিএসভক্ত ওই কিশোরী। ঘটনার ১৯ দিন পর ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছে কিশোরীর পরিবার।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন লিখিত অভিযোগের বিষয় নিশ্চিত করেন।

কিশোরীর বাবা জানান, গেলো ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় তার ফেসবুক আইডি থেকে তাঁর ভাতিজিকে জানায়, সে বিটিএস গ্রুপের সঙ্গে আছে এবং দ্রুতই কোরিয়ায় গিয়ে বিটিএস দলের সঙ্গে যোগ দেবে।

লিখিত অভিযোগে কিশোরীর বাবা জানান, তাঁর মেয়ে পরিবারের সদস্যদের কথা অমান্য করে উচ্ছৃঙ্খল জীবনযাপন করতো। কেউ কিছু বললেই তার সঙ্গে উত্তেজিত হয়ে আচরণ করতো। সে কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের ভক্ত ছিল। নিজ রুমে বিটিএস সদস্যদের ছবি টানিয়ে রাখতো। বাসায় কারো সঙ্গে ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে।

নিখোঁজ কিশোরীর বাবা বলেন, পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পাবেন। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেলো কিনা সেই উদ্বেগে আছে তাদের পরিবার।

প্রসঙ্গত, ওই কিশোরীর ফেসবুক আইডিতে বিটিএস’র বিভিন্ন নাচ গানের ভিডিও আপ্লোড করতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!