নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এক যুগ পরে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০১৯ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : অবশেষে দীর্ঘ প্রায় এক যুগ পরে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পঞ্চবটিস্থ আওয়ামলীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় আগামী থানা কাউন্সিল বিষয়ে প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র। সেই লক্ষ্যে সদস্য নবায়নের বিষয়ে জোর দেয়া হয়েছে। কাউন্সিলে যাতে কোন হাইব্রিড কাউন্সিলর হতে না পারে সেজন্য নেতৃবৃন্দ একমত হয়েছে বলেও বৈঠক সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার বিকেলে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে ফতুল্লা থানা থানা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত।

এসময় আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান,সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী,যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক বিএম শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক অলি মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়দোত্তীর্ন কমিটি দিয়ে একযুগেরও  বেশি সময় ধরেু চলছে ফতুল্লা থানা আওয়ামীলীগ। আগামী মাসে কাউন্সিল হওয়ার কথা রয়েছে। সেই লক্ষ্যেই কার্যকরী কমিটির সভা বৃহস্পতিবার আহ্বান করেন কমিটি।

এসময় নেতৃবৃন্দ  কাউন্সিলে যাতে হাউব্রিডরা কোনভাবে কাউন্সিলর হতে পারে সেদিকেও সবাইকে খেয়াল রাখার বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান।

একটি সূত্র জানায়, সেপ্টেম্বর মাসের ৫ তারিখের মধ্যে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সদস্যদের নবায়ন নিশ্চিত করতে হবে। এরপর কাউন্সিলর নির্ধারণ করার বিষয়ে জেলা কমিটির সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!