নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এফইআরবি’র ভাইস চেয়ারম্যান হলেন নারায়ণগঞ্জের লুৎফর রহমান কাকন

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২৪ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: দেশের এনার্জি রিপোর্টারদের সংগঠন ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স বাংলাদেশের (এফইআরবি) দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মো. শামীম জাহাঙ্গীর এবং নির্বাহী পরিচালক পদে নির্বাচিত হয়েছেন সেরাজুল ইসলাম সিরাজ ।
আজ মঙ্গলবার বিদ্যুৎ ভবনের বিজয় হল রুমে সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাহী কমিটির ৯টি পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭ জন নির্বাচিত হয়েছেন। নির্বাচিত অন্যরা হলেন- ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান কাকন, পরিচালক (উন্নয়ন ও অর্থ) হাসনাইন ইমতিয়াজ, পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) নাজমুল হক লিখন, পরিচালক (ডাটা ব্যাংক) মোঃ ইয়ামিন, পরিচালক (বিনোদন ও কল্যাণ) মুজিব মাসুদ, পরিচালনা সদস্য আশরাফুল ইসলাম ও হাসান আজাদ
নির্বাচন পরিচালনা করেন, প্রধান নির্বাচন কমিশনার সাইফুল হাসান চৌধুরী ও দুই কমিশনার শামীম হাসান (বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জনসংযোগ পরিদপ্তরের পরিচালক) ও কমিশনার তারিকুল ইসলাম খান (পেট্রোবাংলার উপ মহাব্যবস্থাপক, জনসংযোগ)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!