নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্যামল বহিষ্কার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৩, ২০২০ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনা মীমাংসার নামে ধর্ষককে পালিয়ে যেতে সহযোগিতা করায় গ্রেফতার যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তিনি ফতুল্লার কাশিপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন।

বুধবার (২২ জানুয়ারি) কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শ্যামলকে বহিষ্কারে বিষয়টি জানানো হয়।

বহিষ্কার আদেশে বলা হয়, ফতুল্লার কাশিপুরে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় ধর্ষককে বাঁচাতে মীমাংসা করার কথা বলে কিশোরীসহ তার মাকে আনিছুর রহমান শ্যামলের অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মীমাংসার নামে কিশোরীর মাকে হুমকি-ধামকি দিয়ে ধর্ষককে পালিয়ে যেতে সহায়তা করেন। এ ঘটনায় আনিছুর রহমান শ্যামলকে পুলিশ গ্রেফতার করেছে। তাই সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সংশ্লিতার অভিযোগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আনিছুর রহমান শ্যামলকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। একই সঙ্গে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না মর্মে সংগঠনের চেয়ারম্যান/সাধারণ সম্পাদক বরাবর লিখিত জবাব দিতে বলা হয়েছে।

ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, শ্যামলকে বহিষ্কার আদেশের বিষয়ে কেন্দ্রীয় কমিটি আমাকে অবগত করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!