নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুতুবপুরে যুবলীগ নেতা খালেকের ভাই সন্ত্রাসী মালেক বেপরোয়া!

Alokito Narayanganj24
আগস্ট ২৭, ২০১৯ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাঁচ লক্ষ টাকা চাঁদা চেয়ে না পেয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি দিয়েছে কুতুবপুর ইউনিয়ণ যুবলীগের সাধারন সম্পাদক আবদুল খালেকের ভাই সন্ত্রাসী আবদুল মালেকগং। (২৫ আগস্ট ২০১৯) রবিবার বেলা ১১ টায় পাগলার আদর্শ নগর হাফিজুর রহমান সিদ্দিকি এর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আদর্শনগরস্থ বিশাল এন্টারপ্রাইজ মালিক আশরাফুল ইসলাম জাকির ফতুল্লা মডেল থানায় একাধিক মামলার আসামী আব্দুল মালেক, তার সহযোগী রুবেল ওরফে লাল চুইল্লা রুবেল, আলী আহম্মদ, রায়হান ও রিপনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।
ব্যবসায়ী আশরাফুল ইসলাম জাকির অভিযোগ করে বলেন, তার মালিকানাধীন আদর্শনগরস্থ বিশাল এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ লক্ষ টাকা চাঁদা করে আসছিল সন্ত্রাসী আব্দুল মালেক তার সহযোগী রুবেল ওরফে লাল চুইল্লা রুবেল, আলী আহম্মদ, রায়হান ও রিপনসহ আরো ৭/৮।
তিনি বলেন, আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করি। এর রেশ ধরেই সন্ত্রাসী মালেক ও তার লোক জন ক্ষিপ্ত হয়ে রবিবার সকাল ১১ টায় আদর্শ নগর হাফিজুর রহমান সিদ্দিকি এর বাড়ির সামনে রাস্তায় আটকিয়ে পিস্তল আমার বুকে ঠেকিয়ে আমাকে হত্যার হুমকি দেয়। পরে আশে পাশের লোকজন এগিয়ে আসলে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
তিনি আরো বলেন, মাদক ব্যবসায় শেল্টার, ভূমিদস্যুতাসহ সকল ধরনের অপরাধ সংঘটিত করছে মালেকের সহযোগীরা। প্রায় ডজন খানেক মামলার আসামী। তাদের বিরুদ্ধে ফতুল্লা, শ্যামপুর, ডেমড়া থানায় মামলার রয়েছে মামলা নং- (৯)৯৫,২৬(১)৯৫, ২৩(৩)৯৫, ১৯(২)৯৫, ৪৪(৮)০৪, ২০(১০)৯৮,৩৩(৪)৯৯,শ্যামপুর থানার মামলা ২৪(১)৯৯, ১৪০(১২)৯৭, ফতুল্লা থানার মামলা ৩৬(১০)০১,ডেমড়া থানার মামলা নং ৩৯(১০)৯৮,৯৯(১০)৯৯ এসব মামলা উল্লেখ্য করা হয়েছে।
এই সন্ত্রাসীর হাত থেকে রক্ষা পেতে স্হানীয় জনগন স্বরাষ্ট্র মন্ত্রণালয়েও লিখিত অভিযোগ করেছিল। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাবর দয়ের করা অভিযোগ পত্রের সুত্রে জানা গেছে, ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাক আব্দুল খালেক তার ভাই মালেকের সহযোগী লাল চুইল্লা রুবেল, আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, নুর ইসলাম, ষ্টিল আনোয়ার, আব্দুর রব, বাদশা, সুমনসহ উল্লেখিত সন্ত্রাসীদের হাতে জিম্মী পুরো কুতুবপুরবাসী। সুত্রে উল্লেখ্য করা হয়েছে প্রত্যেক সন্ত্রাসীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
এছাড়াও কুতুবপুরে সংঘটিত কবীর হত্যা, স্বপন হত্যা, ভূট্রো হত্যা, বাবুল হত্যাসহ চাদাঁবাজী, ডাকাতি, ছিনতাই মামলা রয়েছে ফতুল্লা, শ্যামপুর, ডেমড়া থানাসহ দেশের বিভিন্ন থানায়। এছাড়াও মাদক ব্যবসা পরিচালনা, অবৈধ অস্ত্রের ব্যবসা এবং অবৈধ অস্ত্র ভাড়া দেওয়ার অভিযোগ রয়েছে খালেকের ভাই মালেকের বিরুদ্ধে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, হত্যার হুমকির ব্যাপারে একটি অভিয়োগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!